Dr. Neem on Daraz
Victory Day

ফোনে বন্ধুত্ব করে দুই নারীকে অপহরণ, গ্রেফতার ২


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১, ০৮:৪২ পিএম
ফোনে বন্ধুত্ব করে দুই নারীকে অপহরণ, গ্রেফতার ২

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ র‌্যাবের অভিযানে অপহরণকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার কুড়িগ্রাম জেলার চর ধাউরা থেকে তাদের গ্রেফতারসহ অপহৃত দুজনকে উদ্ধার করা হয়। 

বুধবার (৬ অক্টোবর) দুপুরে রংপুর র‌্যাব-১৩ সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।

তিনি বলেন, দুই নারী পোশাক শ্রমিকের সঙ্গে মোবাইলে বন্ধুত্ব গড়ে তোলেন রঞ্জু মিয়া নামে এক যুবক। পরে তাদেরকে কুড়িগ্রামের নিজ বাসায় দাওয়াত দেন। বন্ধুত্বের টানে সাড়া দিয়ে ঢাকার আব্দুল্লাহপুর থেকে দাওয়াত খেতে এসে প্রতারক চক্রের খপ্পরে পড়েন তারা। পরে তাদের অপহরণ করে নেওয়া হয় দুর্গম চরাঞ্চলে। মারধরের পর তাদের কাছে দাবি করা হয় চার লাখ টাকার মুক্তিপণ।

রেজা আহমেদ ফেরদৌস আরও জানান, এ ঘটনায় অপহৃতার পরিবারের অভিযােগের ভিত্তিতে মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার চরধাউড়া কুঠি গ্রামের চরাঞ্চলে অভিযান চালায় র‍্যাব-১৩। এ সময় অপহরণের ঘটনায় জড়িত কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার চরধাউড়া গ্রামের আনােয়ার হােসেনের ছেলে জুবাইদুর আলম (২১) ও মুজিবুর রহমানের ছেলে আশরাফুল আলমকে (২১) গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ওই দুই নারীকে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুজন সংঘবদ্ধ অপহরণ চক্রের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে তিনি জানান।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে