Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে ইয়াবা-গাঁজা সহ আটক ৪


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২১, ০৬:১৭ পিএম
ফরিদপুরে ইয়াবা-গাঁজা সহ আটক ৪

ছবি: সংগৃহীত

ফরিদপুর: মধুখালীতে র‌্যাবের পৃথক অভিযানে মাদক সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের নিকট হতে ৯ হাজার ৯০ পিস ইয়াবা, ২০ কেজী গাঁজা, ২ বোতল বিদেশি মদ ও ১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৮, সিপিসি-২। 

এরআগে, সোমাবর সন্ধ্যা ও মঙ্গলবার রাতের ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।  

আটকরা হলো- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার আজিকনগর গ্রামের মৃত কাদের হোসেনে ছেলে কামাল হোসেন(৩৫), ক্সবাজারের উখিয়া উপজেলার কুতুবপালং গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে শফি উলস্নাহ(২০), বরিশালের মুলাদী উপজেলার চরকমিশনা গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ সেলিম (৪৮) ও শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার সত্যপুর গ্রামের মৃত দুলাল সরদারের ছেলে মোঃ শাহিন সরদার।   

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্প সুত্রে জানা যায়, ফরিদপুর থেকে মাগুরাগামী একটি যাত্রীবাহী পরিবহনে ইয়াবার একটি চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া টোল পস্নাজার সামনে র‌্যাবের একটি আভিযানিক দল চেকপোস্ট স্থাপন করে ইয়াবা ব্যবসায়ী মোঃ কামাল হোসেন(৩৫) কে ৪ হাজার ৫০ পিস ইয়াবাস আটক করা হয়। 

অপর দিকে গোপন তথ্যের ভিত্তিতে কতিপয় ব্যক্তি ইয়াবার একটি চালান নিয়ে ফরিদপুর সদরের মৃগী গ্রাম এলাকায় বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর  ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ওই  এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ব্যবসায়ী শফি উলস্নাহ(২০)কে ৫ হাজার ৪০ পিস  ইয়াবা ও মোটরসাইকেল সহ আটক করে। 

এছাড়াও মঙ্গলবার গভীর রাতে কতিপয় গাঁজা ব্যবসায়ী গাঁজার একটি চালান নিয়ে প্রাইভেটকার যোগে ফরিদপুর জেলা হয়ে মাদারীপুরের উদ্দেশ্যে রওনা করছে উক্ত সংবাদ অবহিত হওয়ার পর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ফরিদপুর সদরের বাখুন্ডা বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করে মোঃ সেলিম(৪৮) ও মোঃ শাহিন সরদারকে ২০ কেজী গাঁজা দুই বোতল বিদেশি মদ ও ১ বোতল ফেন্সিডিলসহ আটক করে। 

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরম্নদ্ধে ফরিদপুরের  কোতয়ালী এবং মধুখালী থানায় ৩ টি পৃথক মামলা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে