Dr. Neem on Daraz
Victory Day

কুমারখালীতে নওমুসলিমের ঘর করে দিল ওয়াইডিএফ


আগামী নিউজ | কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২১, ০৩:১৪ পিএম
কুমারখালীতে নওমুসলিমের ঘর করে দিল ওয়াইডিএফ

ছবি: সংগৃহীত

কুষ্টিয়া: জেলার কুমারখালী উপজেলায় নওমুসলিম আব্দুল হালিমের বাসভবনের জন্য ঘর তৈরি করে দিলেন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইয়ুথ ডেভেলপমেন্ট ফোরাম।   

কুমারখালী উপজেলার যদু বয়রা ইউনিয়নের জৌতমোড়া গ্রামের জৈনক ব্যক্তির দান করা ৫ শতক জমির উপর নওমুসলিমের জন্য থাকার ঘর সহ আসবাব পত্র দেওয়া হয়।

নওমুসলিম আবদুল হামিদের কুন্ডুপাড়া বাড়ির পিতা-মৃত শ্রী সুনীল কুমার কুন্ডু মাতা নীলিমা রানী সন্তান বলে জানান। হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করায় ও মহামারি করোনার ভাইরাসের কারনে কর্মসংস্থান না থাকায় মানবেতর জীবনযাপন করছিলেন তিনি। বিষয়টি উপজেলার সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ ডেভেলপমেন্ট ফোরাম এর দৃষ্টিগোচরে আসলে গত কয়েকদিন আগে এই ঘরের নির্মাণ কাজ শুরু করেন। বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে নওমুসলিম আব্দুল হামিদ কে ঘরটি বুঝিয়ে দেওয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন ওয়াইডিএফ এর চেয়ারম্যান আশিকুল ইসলাম চপল, বিশিষ্ট সমাজ সেবক ও চৌরঙ্গী কলেজের প্রভাষক নুরুল ইসলাম আসাদ, যদুবয়রা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল মোমিন ফরায়েজি, জৌতমোড়া নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক, সাংবাদিক মাহবুব হাসান আলাল, মিজানুর রহমানসহ স্থানীয় এলাকাবাসী। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে