Dr. Neem on Daraz
Victory Day

রাজীবপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন 


আগামী নিউজ | রুহুল সরকার, রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২১, ১২:১৬ পিএম
রাজীবপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন 

ছবি: সংগৃহীত

কুড়িগ্রামঃ জেলার রাজীবপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে । রবিবার(২৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ১০ সদস্য বিশিষ্ট নতুন আংশিক কমিটির অনুমোদন করা হয়। 

নতুন কমিটিতে সভাপতি পদে খায়রুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে বায়েজীদ ইসলাম বিজয়'কে নির্বাচিত করা হয়েছে। 
 
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন দলীয় প্যাডে স্বাক্ষরিত চিঠিতে এই কমিটির অনুমোদন দিয়েছে।

নতুন কমিটির নাম সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে ছাত্রলীগ নেতাকর্মীরা আনন্দে মেতে উঠে। তবে কয়েকজন সামাজিক মাধ্যমে আবেগঘণ স্ট্যাটাস দিয়েছেন কাঙ্কিত পদ না পাওয়ায়। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নতুন কমিটি আগামী ১ বছর দায়িত্ব পালন করবে। এবং পরবর্তী ২ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি তৈরি করার নির্দেশনাও দেওয়া হয়েছে। 

কমিটির অন্যান্ন সদস্যরা হলেন সহ সভাপতি পদে খালিদ হাসান শান্ত, জুয়েল রানা,মনির হোসেন ও কাওসার আহমেদ সৌরভ যুগ্ম সাধারণ সম্পাদক পদে খোকনুজ্জামান শাহীন, গোলাম মোস্তফা কামাল সাংগঠনিক সম্পাদক পদে মিজানুর রহমান মিজান এবং রকিবুল হাসান'কে নির্বাচিত করা হয়েছে। 

সর্বশেষ ২০১৭ সালের ২৯ নভেম্বর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল রাজীবপুর উপজেলায়। গত ৩১ আগষ্টে সেই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। প্রায় ৪ বছর পর নতুন কমিটি হওয়ায় খুশি স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা। 

সদ্য সভাপতির দায়িত্বপ্রাপ্ত রাজীবপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি খাইরুল ইসলাম বলেন,দীর্ঘ দিন পর নতুন কমিটি হলো। জেলা নেতৃবৃন্দ অনেক বড় দায়িত্ব দিয়েছে আমাকে। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা এবং  ছাত্রলীগের ইমেজ ধরে রাখা সহ সংগঠনকে গতিশীল করতে সকল ধরনের উদ্যোগ নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে