Dr. Neem on Daraz
Victory Day

কাশিমপুর কারাগারে মৃত্যুদন্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৬:১৮ পিএম
কাশিমপুর কারাগারে মৃত্যুদন্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু

ছবি: সংগৃহীত

গাজীপুরঃ জেলার কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত কয়েদি আবুল বাশার (৪৯) মারা গেছেন। সে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আবদুল্লাপুর গ্রামের মৃত কোরবান আলীর ছেলে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৭টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় তার মৃত্যু হয়। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার আব্দুল জালাল মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

জেল সুপার আব্দুল জালাল জানান, ২০১৪ সালে আবুল বাশারকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়। তার বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় হত্যা মামলা রয়েছে। ওই মামলায় আদালত তাকে মৃত্যুদন্ড দেন। এ কারাগারে বন্দি থাকা অবস্থায় তার মৃত্যুদন্ডের রায় হয়।

সোমবার (১৩ সেপ্টেম্বর) মধ্যরাতে বুকে ব্যথা হলে প্রথমে তাকে কারা হাসপাতালে পাঠানো হয়। অবস্থার উন্নতি না হলে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় মঙ্গলবার সকাল ৭টায় দিকে তিনি মারা যান।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে