Dr. Neem on Daraz
Victory Day

সিলেটে পালানোর সময় গণপিটুনিতে ডাকাত নিহত, গুলিবিদ্ধ ৫


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২১, ১২:১২ পিএম
সিলেটে পালানোর সময় গণপিটুনিতে ডাকাত নিহত, গুলিবিদ্ধ ৫

ফাইল ছবি

সিলেটঃ জেলার গোলাপগঞ্জে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। এছাড়া ডাকাতদের এলোপাতাড়ি গুলিতে আহত হয়েছে আরও ৫ জন। রোববার (১২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ঢাকা দক্ষিণের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। 

গুলিবিদ্ধরা হলেন- গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণের পশ্চিম দত্তরাইল গ্রামের মৃত সাহাবুদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২২), মানোয়ার হোসেন (২৪), একই এলাকার আতিব আলীর ছেলে সাইদুল ইসলাম (৪০), বকু মিয়ার ছেলে আরমান আহমদ (৩০) ও মনন আহমদের ছেলে দুলাল আহমদ (২৭)। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ডাকাতদের মারধরে আহত হন দত্তরাইল মিশ্রপাড়ার গৃহকর্তা জ্ঞান সেনের ছেলে দুলাল সেন (৪০)।  

স্থানীয় সুত্রে জানা যায়, ভোররাতে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামের জ্ঞান সেনের বাড়িতে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা জ্ঞান সেন ও তার স্ত্রী শক্তি রাণী সেনকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। তখন বাধা দিলে ডাকাতরা জ্ঞান সেনের ছেলে দুলাল সেনকে মারধর করে আহত করেন।  ডাকাতরা জ্ঞান সেনের বাড়ি থেকে ১ হাজার ডলার, নগদ দুই লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্রসহ কয়েক লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যান। যাওয়ার সময় বাড়ির সিসি ক্যামেরাও নিয়ে যান ডাকাতরা।

এদিকে, পালানোর সময় পশ্চিম দত্তরাইল জামে মসজিদের ইমাম বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজনকে জানান। তখন গ্রামের লোকজন ডাকাতদের ধাওয়া করলে, তারা এলোপাতাড়ি গুলি ছুড়লে পাঁচজন আহত হন। বাকি ডাকাতরা পালিয়ে গেলেও লোকজন এক ডাকাতকে ধরে গণধোলাই দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গোলাপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী জানান, ডাকাতি শেষে পালানোর সময় স্থানীয়দের মারধরে এক ডাকাত মারা গেছেন। এছাড়া ডাকাতদের ছোড়া এলোপাতাড়ি গুলিতে পাঁচজন আহত হয়েছেন। ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্র ও লুট করা কিছু মালামাল উদ্ধার করেছে পুলিশ। বাকি ডাকাতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে