Dr. Neem on Daraz
Victory Day

প্রেমিকের আবদার পূরণ করতে গিয়ে তরুণীর সর্বনাশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১, ১১:২০ এএম
প্রেমিকের আবদার পূরণ করতে গিয়ে তরুণীর সর্বনাশ

ফাইল ছবি

চট্টগ্রামঃ জেলার সীতাকুণ্ডে তালাকপ্রাপ্তা এক তরুণীকে (২৬) ধর্ষণের অভিযোগে ইকবাল হোসেন মানিক (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ সেপ্টেম্বর) বিকালে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মানিক উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের বহরপুর কোব্বাতের বাড়ির মৃত আবুল মিয়ার ছেলে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বারৈয়াঢালার এক তালাকপ্রাপ্তা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে একই এলাকার বাসিন্দা মানিক। গত ৮ আগস্ট মানিক তাকে উপজেলার বাঁশবাড়িয়ার এম এম জুট মিল এলাকার একটি বাসাতে নিয়ে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে ধর্ষণ করে। এছাড়া একই আশ্বাস দিয়ে ওই নারীর সঙ্গে প্রতারণা করে তার পূর্বের স্বামীর দেওয়া তালাকের ৩ লাখ টাকাও আত্মসাৎ করে সে। কিন্তু এরপর তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

এ ঘটনায় রবিবার দুপুরে ভুক্তভোগী নারী বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মানিককে গ্রেফতার করে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করলে আমরা অভিযুক্ত ধর্ষক মানিককে বহরপুর সাগর উপকূল এলাকা থেকে গ্রেফতার করেছি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে