Dr. Neem on Daraz
Victory Day

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল দুই শ্রমিকের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১, ১০:১১ পিএম
নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল দুই শ্রমিকের

ছবিঃ সংগৃহীত

নারায়ণগঞ্জঃ পেপার মিলে মেশিন পরিষ্কার করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আল আমিন (৩০) ও একটি নির্মাণাধীন ভবনে পাইলিংয়ের কাজ করার সময় আশানবী (২৬) নামে দুই শ্রমিকের  মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে মাতুয়াইল নুরবাগ ও সোনারগাঁ কাঁচপুর উত্তরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আল আমিন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের খালপাড় এলাকার আব্দুল আজিজের ছেলে ও আশানবীর বাড়ি জামালপুর জেলার মেলান্দহ উপজেলার হবিপুর গ্রামে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, নিহত আল আমিন কাচপুর উত্তরপাড়া আলনুর পেপার মিলে কাজ করতো। মিলে মেশিন পরিষ্কার করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, নিহত আশানবী  মাতুয়াইল নুরবাগ এলাকার একটি নির্মাণাধীন ভবনে পাইলিংয়ের কাজ করার এক পর্যায়ে পাইলিংয়ের রড পাশের বিদ্যুতের তারের ওপর পড়ে। এতে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়। পরে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাতুয়াইল নুরবাগ ও কাচপুর উত্তরপাড়া এলাকা থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে