Dr. Neem on Daraz
Victory Day

অপহরণ ও হত্যার ২০ মাস পর মৃত যুবককে জীবিত উদ্ধার


আগামী নিউজ | মানিক সাহা, জেলা প্রতিনিধি গাইবান্ধা: প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০৫:৪৩ পিএম
অপহরণ ও হত্যার ২০ মাস পর মৃত যুবককে জীবিত উদ্ধার

ছবিঃ আগামী নিউজ

গাইবান্ধা: অপহরণের পর হত্যার ঘটনায় দায়ের করা মামলায় কথিত মৃত যুবককে ২০ মাস পর জীবিত উদ্ধার করেছে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) পিবিআই।

শনিবার দুুপুরে পিবিআই গাইবান্ধা কার্যালয়ে এ বিষয়ে সংবাদ সম্মেলনে করে গণমাধ্যমকর্মীদের বিষয়টি অনুষ্ঠানিকভাবে জানানো হয়।
 
জেলা পিবিআইয়ের পুলিশ সুপার এ আর এম আলিফ সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের জানান,   বেশ কয়েক বছর আগে জেলার সুন্দরগঞ্জ উপজেলার ডোমেরহাট ইউনিয়নের সূবর্ণদহ গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে জান্নাতি বেগমের সাথে পাশ্ববর্তী নিজপাড়া গ্রামের ওয়াসিম জাহান তৌহিদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের এক পর্যায়ে উভয়ের মধ্যে শরীরিক সম্পর্ক তৈরী হলে জান্নাতি গর্ভবতী হয়। এ অবস্থায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গ্রামবাসীদের চাপের মুখে তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের পরে ওয়াসিম  জান্নাতির বাবার নিকট মোটা অংকের যৌতুক দাবি করে। মেয়ের বাবা তা দিতে অস্বীকার করলে জান্নাতিকে বাবার বাড়ি পাঠিয়ে দেয় ওয়াসিম।

এ ঘটনায় জান্নতি বাদী হয়ে সুন্দরগঞ্জ পারিবারিক আদালতে মামলা করলে ২০১৯ সালের ৮ ডিসেম্বর নিজে আত্মগোপন করে ওয়াসিম। এরপর তার বড় ভাই মানজুমুল হুদা নাহিদ বাদী হয়ে সুন্দরগঞ্জ আদালতে ওয়াসিমের স্ত্রী জান্নাতি ও তার পরিবারের ৭ জনের বিরুদ্ধে ওয়াসিমকে অপহরন করে হত্যা ও গুমের মামলা করে। 

২০২০ সালের ৩০ জানুয়ারি আদালত মামলার তদন্তভার পিবিআইকে হস্তান্তর করে। দীর্ঘ তদন্ত শেষে গত ১৯ আগষ্ট পিবিআইয়ের পুলিশ পরিদর্শক মোঃ আবদুর রাজ্জাকের নেতৃত্বে পিবিআই এর একটি দল গাজীপুর জেলার মোগরখাল এলাকার টিএনজেএড নামের একটি ফেক্টরী থেকে কথিত মৃত ওয়াাসিমকে জীবিত উদ্ধার করে। শনিবার (২১ আগস্ট) বিকালে তাকে আদালতে হাজির করা হয়। কথিত মৃত ওয়াাসিম পরিকল্পিতভাবে আত্মগোপনে থেকে দীর্ঘদিন যাবত বিভিন্ন পোশাক কারখানায় চাকুরী করে আসছিল বলে জানায় পিবিআই।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে