Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুরে ছিনতাই হওয়া পিকাপ উদ্ধার, গ্রেফতার ৫


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজিপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০৪:২৬ পিএম
গাজীপুরে ছিনতাই হওয়া পিকাপ উদ্ধার, গ্রেফতার ৫

ছবি : আগামীনিউজ

গাজীপুর মহানগরের কাশিমপুর থানার তেঁতুইবাড়ী এলাকা থকে ছিনিয়ে নেওয়া পিকাপ ভ্যানসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে কাশিমপুর থানা পুলিশ ভোগরা, ডিএমপির গাবতলী, আদাবর ও কাশিমপুর থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গাজীপুর মেট্রাপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) রেজওয়ান আহমেদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হল হাফিজুর রহমান ওরফে রানা, ফিরোজ ওরফে কেরানি, এরশাদ ওরফে সাবু, আকাশ ওরফে রানা এবং নয়ন মল্লিক। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে লুণ্ঠিত পিকআপটি(নং-ঢাকা-মেট্রো-ন-১৩-৯৭৭১) উদ্ধার করা হয়েছে।

গাজীপুর মেট্রাপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) রেজওয়ান আহমেদ জানান, গত ১৮ আগস্ট রাতে অবিযুক্তরা মালামাল বহনের কথা বলে ঢাকার গাবতলী থেকে চালক রাকিব হোসেন (৩২) এবং হেলপার সাদ্দাম হোসেনকে (২১) কৌশলে কাশিমপুর থানার তেঁতুইবাড়ী এলাকায় নিয়ে যায়। সেখানে চালক ও হেলপারকে বেদম মারধোরে আহত করে পিকাপটি ছিনিয়ে নেয়। পরে কালিয়াকৈর উপজেলার সফিপুরের কাছাকাছি পৌঁছলে গাড়ীটি বন্ধ হয়ে গেলে তা ফেলে রেখে অভিযুক্তরা পালিয়ে যায়। এ বিষয়ে কাশিমপুর থানায় মামলা দায়েরের পর শুক্রবার রাতে বিভিন্ন স্থঅনে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে