Dr. Neem on Daraz
Victory Day

ব্যতিক্রমী করোনা প্রতিরোধক বুথ বসালো বরগুনা পৌরসভা


আগামী নিউজ | জাহিদুল ইসলাম মেহেদী,বরগুনা জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১, ০৪:২৩ পিএম
ব্যতিক্রমী করোনা প্রতিরোধক বুথ বসালো বরগুনা পৌরসভা

ছবি : আগামী নিউজ

বরগুনাঃ করোনা মহামারীতে মাস্ক ও স্যানিটাইজার ব্যবহারে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে করণা প্রতিরোধক বুথ উদ্যোগ প্রশংসিত হয়েছে।

"টান দিলেই মাস্ক, চাপ দিলেই সেনিটাইজার" সেই সাথে ব্যবহৃত মাস্ক ফেলার ডাস্টবিনতো আছেই"। বরগুনা পৌরবাসীর জন্য এমন ব্যতিক্রমী করোনা প্রতিরোধক বুথ নিয়ে এসেছেন মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ। সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রথমবারের মতো ব্যতিক্রমী এই উদ্যোগ নিয়েছেন পৌর পিতা।

জেলা প্রশাসক কার্যালয় সিভিল সার্জনের কার্যালয়সহ জনগুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে বুথগুলো বসানো হবে।

বৃহস্পতিবার (১৯আগষ্ট) সকালে বরগুনা পৌরসভা প্রাঙ্গণে করোনা প্রতিরোধক বুথের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ।

বক্তব্যে তিনি বলেন, গত এক বছর ধরে আমরা অদৃশ্য শক্তি করোনা বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। এই লড়াইয়ে আমরা জয়ী হবো ইনশাআল্লাহ। তাই করোনা থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরেই থাকুন, বিশেষ প্রয়োজনে ঘর থেকে বের হলে মাস্ক ব্যবহার করুন। সাবান-পানি দিয়ে হাত পরিষ্কার করুন। সেই সাথে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখারও আহবান জানান মেয়র। 

উদ্বোধনকালে যুবলীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সাবু বলেন,বরগুনা প্রতিনিয়ত বাড়ছে করোনা সংক্রমণ। করোনায় আক্রান্ত হয়ে ঝরে পড়ছে অনেক তাজা প্রাণ।

এসময় বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রাইসুল আলম রিপন,প্রধান নির্বাহী কর্মকর্তা, আওয়ামী লীগের নেতৃবৃন্দ,কাউন্সিলর,প্রকৌশলী, ইঞ্জিনিয়ারসহ সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে