Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে খোদেজা ধর্ষন ও হত্যা মামলায় ৪জনকে গ্রেফতার করেছে পিবিআই


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি  প্রকাশিত: আগস্ট ৮, ২০২১, ০৬:৩৯ পিএম
টাঙ্গাইলে খোদেজা ধর্ষন ও হত্যা মামলায় ৪জনকে গ্রেফতার করেছে পিবিআই

ছবিঃ আগামী নিউজ

টাঙ্গাইলঃ জেলার ভূঞাপুরে সূত্রহীন (ক্লু-লেস) খোদেজা খাতুন (১৯) ধর্ষন ও হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পিবিআই। ধর্ষণ ও হত্যাকান্ডে জড়িত প্রধান আসামিসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার দুপুরে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন পিবিআই। পিবিআই এর পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমীন জানিয়েছেন, প্রেমের ফাঁদে ফেলে প্রথমে ধর্ষণ ও পরে হত্যা করা হয়েছে খোদেজাকে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো- মামলার প্রধান আসামী টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের বেঙ্গুলা গ্রামের মৃত নগেন চন্দ্র দাসের ছেলে কৃষ্ণ চন্দ্র দাস (২৮)। তার সহযোগিরা হলো- ধনবাড়ী উপজেলার বলিভদ্র ইউনিয়নের ইসপিনজারপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে সৌরভ আহম্মেদ হৃদয় (২৩), ধনবাড়ী উপজেলার কেরামজানি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মেহেদী হাসান টিটু (২৮) ও ধনবাড়ী উপজেলার ইসপিনজারপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মিজানুর রহমান (৩৭)।

পিবিআই জানায়, চলতি মাসের গত ৩ আগস্ট টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বীর বরুয়া এলাকার ভূঞাপুর-তাড়াকান্দি সড়কের পাশে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত একটি মেয়ের লাশ উদ্ধার করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ৫ দিনের মধ্যে নিহতের পরিচয় সনাক্ত করে প্রধান আসামীসহ হত্যা ও লাশ গুম করতে সহযোগিতা করায় আরো তিনজনকে গ্রেপ্তার করা হয়।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে