Dr. Neem on Daraz
Victory Day

তাহিরপুর সীমান্তে ৩৫ লক্ষ টাকার মালামাল আটক


আগামী নিউজ | তাহিরপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৬, ২০২১, ০২:৫০ পিএম
তাহিরপুর সীমান্তে ৩৫ লক্ষ টাকার মালামাল আটক

সুনামগঞ্জ: সুনামগঞ্জের ২৮ ব্যাটালিয়নের অধীনস্থ বিজিবির বিওপির টহল পৃথক পৃথক অভিযান চালিয়ে" তাহিরপুর উপজেলা সীমান্ত এলাকা থেকে ৩৫লক্ষ টাকার মালামাল আটক করেছে বিজিবির জোয়ান ।

লাউরগড় বিওপির টহল দল ৪ আগস্ট শুক্রবার ভোর টার সময় লাউরগড় বিওপির টহল দল এক বিশেষ অভিযান পরিচালনা করে"  বাংলাদেশের অভ্যন্তরে অবৈধভাবে ভারতের প্রবেশের দায়ে তাহিরপুর উপজেলা  বাধাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী হতে ১১০০ কেজি ভারতীয় কয়লা এবং ০১টি বারকী নৌকা আটক করে, যার আনুমানিক মূল্য ৬৪,৩০০/- টাকা।

অপরদিকে ৩ আগস্ট  একই ক্যাম্পের বিজিবির জোয়ানরা পৃথক পৃথক অভিযান চালিয়ে" বাংলাদেশের অভ্যন্তরে অবৈধভাবে ভারতের প্রবেশের দায়ে তাহিরপুর উপজেলা বাধাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী হতে ১০০ কেজি ভারতীয় কয়লা, ১০ ঘনফুট পাথর, ২টি ঠেলাগাড়ী ও ১টি মোটর সাইকেল ,ইঞ্জিনসহ ২টি স্টীলবডি নৌকা আটক করে, যার আনুমানিক মূল্য ৩৪,৫২,৫০০/- টাকা।

 সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের পিএসসি পরিচালক তসলিম এহসান পিএসসি এর সত্যতা নিশ্চিত করেন তিনি আর বলেন আটককৃত  ভারতীয় পাথর, কয়লা, মোটর সাইকেল, ঠেলাগাড়ী,  বারকী নৌকা ও ইঞ্জিনসহ স্টীড বডি নৌকা শুল্ক কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে