Dr. Neem on Daraz
Victory Day

করোনার ঝুঁকিতে কাপ্তাই, এক সপ্তাহে ১৩৬ জন শনাক্ত


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙামাটি জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০৩:১১ পিএম
করোনার ঝুঁকিতে কাপ্তাই, এক সপ্তাহে ১৩৬ জন শনাক্ত

ছবি : আগামী নিউজ

রাঙামাটিঃ  জেলার কাপ্তাই উপজেলার গত এক সপ্তাহে ১৩৬ জনের করোনায় আক্রান্তে উপজেলার বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।  কাপ্তাই উপজেলার করোনার রোগীর উর্ধ্বগতিতে এলাকাবাসীদের মধ্যে 

জানাগেছে, কাপ্তাই উপজেলার গত এক বছরে করোনায় রোগীর এত হ্রাস ছিল তা গত জুলাই মাসের দিকে এসে দাঁড়িয়েছে তার তিনগুনের বেশি বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পার্সন ডাঃ ওমর ফারুক রনি।

তিনি আরো জানান, রাঙামাটি পিসিআর ল্যাব এবং কাপ্তাই এন্টিজেন টেষ্টে গত ২আগষ্ট পর্যন্ত করোনায় শনাক্ত হয়েছে ১৩৬ জন। বর্তমানে জেলার সর্বোচ্চ সংক্রমণের সংখ্যা কাপ্তাই উপজেলাটি।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানাগেছে, গত ১আগষ্টে ৪৬ জন এবং ২ আগষ্টে ৪১ জনের করোনায় পজিটিভ শনাক্ত হয়েছে। যা জেলার সর্বোচ্চ সংখ্যা ছাড়িয়ে গেছে কাপ্তাই উপজেলাটি।

এদিকে কাপ্তাই উপজেলার করোনা ফোকাল পার্সন ডাঃ ওমর ফারুক রনি জানান, উপজেলার অধিকাংশ এ সপ্তাহে সেনাবাহিনীরাই বেশি আক্রান্ত হয়েছেন।

কাপ্তাই উপজেলার কঠোর লকডাউন থাকা সত্ত্বেও কিভাবে লাফিয়ে লাফিয়ে করোনা রোগীর সংখ্যা বাড়ছে তা অবাক লাগছে বলে মন্তব্য করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান। তিনি এলাকাবাসীকে স্বাস্থ্যবিধি মেনেই বাহির হওয়ার আহ্বান জানান।

কাপ্তাই উপজেলা গত সোমবার (২আগষ্ট) পর্যন্ত ৫১৮ জন শনাক্ত, সুস্থ ৩২৫ জন ও ৩ জনের মৃত্যু হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে