Dr. Neem on Daraz
Victory Day

দশমিনায় একদিনে ২ গৃহবধূর আত্নহত্যা


আগামী নিউজ | মো. মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩১, ২০২১, ১১:৫৭ এএম
দশমিনায় একদিনে ২ গৃহবধূর আত্নহত্যা

ফাইল ফটো

পটুয়াখালীঃ জেলার দশমিনায় পৃথক স্থানে দুই গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে।
 
মৃতরা হলেন- মৌসুমী বেগম (২৫) ও হনুফা বেগম (৫৫)। জানা যায়, শুক্রবার রাতেই আনুমানিক ১০,২৫-মিনিটের দিকে উপজেলার ১ নং রণগোপালদী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দক্ষিণ রণগোপালদী গ্রামের আসাদুল হক হাওলাদারের স্ত্রী মৌসুমী বেগম (২৫) তার স্বামীর বসতঘরের মধ্যে আড়ার সঙ্গে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দেয়। পরবর্তীতে টের পেয়ে মৌসুমীর শ্বাশুড়ী ও পাশের বাড়ির নারীরা মৌসুমীকে নিচে নামায়।
 
নিহতের আপন চাচাতো ভাই শাহজাহান সিকদার বলেন, আগেও মৌসুমীর স্বামী আসাদুল টাকা পয়সার জন্য প্রায়ই মৌসুমীকে মারধর করতো। এ নিয়ে চেয়ারম্যান মেম্বাররাও সালিশী করেছে।
 
খবর পেয়ে পুলিশ শুক্রবার রাত ১০.২৫ মিনিটের  দিকে মৌসুমীর মৃতদেহ উদ্ধার করেন।
 
অন্যদিকে, শুক্রবার রাতে উপজেলার ৩ নং বেতাগী সানকিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রামবল্লভ গ্রামের আ. রব সিকদারের স্ত্রী হনুফা বেগম (৫৫) নামের এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।
 
নিহতের ছোট ভাই রহিম মৃধা বলেন, শুক্রবার রাতে খবর পেয়ে আমার বোনের বাড়িতে গিয়ে দেখি তাদের বসতঘরের পশ্চিম পাশে গোয়াল ঘরের মধ্যে হনুফা গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছে। খবর পেয়ে শুক্রবার রাতে পুলিশ হনুফার লাশ উদ্ধার করে।
 
দশমিনা থানার অফিসার ইনচার্জ মো. জসীম বলেন, মৃতদেহগুলোকে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে