Dr. Neem on Daraz
Victory Day

১৫ দিনেও গ্রেপ্তার হয়নি আসামীরা: নিরাপত্তাহীনতায় ভূক্তভোগী পরিবার


আগামী নিউজ | আতাউর রহমান, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৩:১২ পিএম
১৫ দিনেও গ্রেপ্তার হয়নি আসামীরা: নিরাপত্তাহীনতায় ভূক্তভোগী পরিবার

ছবি: সংগৃহীত

দিনাজপুরঃ জেলার পার্বতীপুরে হত্যা চেষ্টা মামলা দায়েরের ১৫ দিন পেরিয়ে গেলেও এখনো গ্রেপ্তার হয়নি ওই মামলায় অভিযুক্ত কোন আসামী। এদিকে, গ্রেপ্তার না হওয়ায় বেপরোয়া আসামীরা মামলা তুলে নিতে ভূক্তভোগী পরিবারের লোকজনকে প্রতিনিয়ত নানা হুমকি প্রদর্শণ করায় নিরাপত্তাহীনতায় ভূগছেন তারা।

ঘটনাটি ঘটেছে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের অ্যামেরিক্যান ক্যাম্প মহল্লায়। ওই মহল্লার জনৈক জসিম উদ্দীনের স্ত্রী রাশেদা বেগম (৫০) প্রতিবেশী অটো মোবাইল কারখানার মালিক সিদ্দিক (৫০) ও তার ছেলে সাগর (২১) কে আসামী করে গত ১০ জুলাই রাতে পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয় গত ৫ জুলাই সকাল সাড়ে ৯ টার দিকে মহল্লার জনৈক নান্নুর বাড়ির সামনে দেশীয় ধারালো অস্ত্র হাতে অভিযুক্ত সিদ্দিক ও তার ছেলে সাগর জসিম উদ্দীনের স্ত্রী রাশেদা বেগম ও ছেলে আরিফুল ইসলামের ওপর হামলা চালায়।

এতে মা ও ছেলে গুরুতর আহত হন। অশংকাজনক অবস্থায় প্রথমে তাদের পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে ওই দিনই উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এর আগে গত ৩০ জুন রাশেদা বেগমের একটি ছাগল হারিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের লোকজনের মধ্যে হাতাহাতি ও বাকবিতন্ডা হয়। এ ঘটনার জের ধরে দুই পরিবারের মাঝে বর্তমান বিরোধের সৃষ্টি হয়েছে বলে স্থানীয়রা জানান।

হত্যা প্রচেষ্টা মামলার আসামীদের গ্রেপ্তারে বিলম্ব হওয়ার বিষয়ে গতকাল শনিবার দুপুরে পার্বতীপুর মডেল থানার ওসি ইমাম জাফর বলেন, খুব শিঘ্রই তাদের গ্রেপ্তার করা হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে