Dr. Neem on Daraz
Victory Day

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে একজন নিহত,পরিস্থিতি থমথমে


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙ্গামাটি জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৯, ২০২১, ১২:২০ এএম
রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে একজন নিহত,পরিস্থিতি থমথমে

ফাইল ছবি

রাঙামাটিঃ জেলার কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনায় উপজাতীয় দুই গ্রুপের মধ্যে দফায় দফায় গোলাগুলির বিনিময়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত কয়েক দফায় নারানগিরি বড়পাড়া নামক এলাকায় এই গুলি বিনিময়ের ঘটনায় একজন মারা গেছে। মৃত ব্যক্তি জনসংহতি সমিতির(জেএসএস)-র  কর্মী বলে ধারণা করা হচ্ছে।

নিহতের মরদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশের একটি দল গেছে তারা ফিরে আসলে বিস্তারিত জানানো হবে বলে জানান রাঙ্গামাটির অতিরিক্তি পুলিশ সুপার মোঃ মারুফ আহাম্মেদ। 

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, রাইখালী থেকে জেএসএস এর একটি সশস্ত্র দল রাজস্থলী যাওয়ার পথে নারানগিরি বড়পাড়া নামক স্থানে পৌঁছালে সেখানে আগে থেকে অবস্থান করা মায়ানমারের বিচ্ছিন্নতাবাদী এমএনপি’র সশস্ত্র সন্ত্রাসীদের সাথে মুখোমুখি হওয়ার সাথে সাথেই উভয় পক্ষে বন্দুকযুদ্ধে লিপ্ত হয়।

আরো জানা গেছে, উভয় পক্ষের মধ্যে কয়েক দফায় বিকালের দিকে জেএসএস-এমএনপি’র সন্ত্রাসীরা কচুরিপাড়া এলাকায় আবারো কয়েকশ রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটে। গোলাগুলিতে জেএসএসে এককর্মী মায়ানমারের বিচ্ছিন্নতাবাসী সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত ও অপর একজন আহত হওয়ার খবর পাওয়া গেলেও প্রশাসন এখনো তা নিশ্চিত করতে জানতে পারেনি।

এদিকে রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মারুফ আহাম্মেদ গুলি বিনিময়ের খবর নিশ্চিত করে জানিয়েছেন, উক্ত ঘটনায় একজন নিহত হয়েছে এবং পুলিশ তার মরদেহ উদ্ধার করতে সেখানে গেছে। তারা ফিরে আসলে বিস্তারিত জানানো হবে। গোলাগুলির ঘটনায় এলাকায় পরিস্থিতি থমথমে বিরাজ করছে।

স্থানীয় বাসিন্দারা বাড়ী থেকে বের হতে ভয় পাচ্ছেন। বর্তমানে এলাকায় পরিস্থিতি অশান্ত রয়েছে বলে এলাকাবাসীরা জানান।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে