Dr. Neem on Daraz
Victory Day

ছেলের অপমানে মায়ের বিষপানে আত্মহত্যা


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১, ২০২১, ১০:৪৪ পিএম
ছেলের অপমানে মায়ের বিষপানে আত্মহত্যা

ফাইল ছবি

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ১১ বছরের ছেলের করা গালিগালাজ ও অপমান সহ্য করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছে নিলুফা বেগম (৩০) নামের এক নারী। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ জুলাই) রাত ৮টার দিকে আশুলিয়ার দিয়াখালী এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরআগে বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত নিলুফা বেগম (৩০) আশুলিয়ার দিয়াখালী এলাকার কাদের প্যাদার মেয়ে।  

পুলিশ জানায়, গরুর খাবার দেওয়াকে কেন্দ্র করে মা-ছেলের মধ্যে ঝগড়া হয়। এ সময় ছেলে তার মাকে গালিগালাজ করে। ছেলের গালিগালাজ সহ্য করতে না পেরে মা বিষ পান করে। পরে তিন থেকে চার বার বমি করার পর বিষ পানের কথা পরিবারকে জানান মা। পরে পরিবার তাকে উদ্ধার করে হাসপাতালের নেওয়ার সময় রাস্তায় তার মৃত্যু হয়।  তিনি রোগাক্রান্ত ছিলেন বলেও জানা যায়।

এ ব্যপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন আগামী নিউজকে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সেই সাথে তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের লোকজন আসলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে