Dr. Neem on Daraz
Victory Day

মাদারীপুর জেলাকে আবারও লকডাউন ঘোষণা


আগামী নিউজ | মাসুদ রেজা ফিরোজী,  জেলা প্রতিনিধি মাদারীপুর প্রকাশিত: জুন ২১, ২০২১, ০৯:৪০ পিএম
মাদারীপুর জেলাকে আবারও লকডাউন ঘোষণা

ছবিঃ আগামী নিউজ

মাদারীপুরঃ করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নতুন করে মাদারীপুর জেলাকে আবারও লকডাউন ঘোষণা করা হয়েছে। মাদারীপুরসহ সাত জেলার জনসাধারণের চলাচলের উপর এই বিধি নিষেধ জারি করা হয়েছে। মঙ্গলবার (২২ জুন) থেকে বুধবার (৩০ জুন) পর্যন্ত এই আদেশ বলবদ থাকবে বলা হয়েছে।
সোমবার (২১ জুন) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ লকডাউনের আদেশ জারি করা হয়েছে। লকডাউনের সময়ে জেলায় পণ্যবাহী যান চলাচল ছাড়া সবধরনের যান চলাচল বন্ধ থাকবে। এছাড়া আইশৃঙ্খলা ও জরুরি সেবা সংক্রান্ত কিছু বিষয় এই বিধিনিষেধের মধ্যে থাকবে না। 

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বিষয়টি নিশ্চিত করেছেন।

মাদারীপুরের সিভিল সার্জন ডা. সফিকুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় মাদারীপুরে নতুন করোনা সনাক্ত হয়েছে ১৮ জন। এদের মধ্যে মাদারীপুর সদর ২, কালকিনি ১, রাজৈর ১৪, শিবচর ১ জন। গত ২৪ ঘন্টায় প্রাপ্ত নমুনা পরীক্ষা করা হয় ৪৮টি। গত ২৪ ঘন্টায় সনাক্তের হার: ৩৭.৫%। মাদারীপুরের পার্শ্ববর্তী জেলা গোপালগঞ্জে করনোর ভারতীয় ভ্যারিয়েন্ট পাওয়া গেছে। এছাড়াও মাদারীপুর হ”েছ দক্ষিণাঞ্চলের সংযোগ রুট। তাই চলাচলের উপর বিধি নিষেধ জারি করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে