Dr. Neem on Daraz
Victory Day

ভোট শতভাগ অবাধ ও নিরপেক্ষ হবে: বিভাগীয় কমিশনার সাইফুল হাসান


আগামী নিউজ | মনিরুল ইসলাম, মঠবাড়িয়া(পিরোজপুর) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৪, ২০২১, ০৩:২৩ পিএম
ভোট শতভাগ অবাধ ও নিরপেক্ষ হবে: বিভাগীয় কমিশনার সাইফুল হাসান

ছবিঃ আগামী নিউজ

পিরোজপুরঃ আমরা অবহিত হয়েছি মঠবাড়িয়া একটি গুনিজন সামাজিক শিক্ষিত ও প্রজ্ঞাবানদের এলাকা। অধিক শুনাম রয়েছে এই এলাকার। আবার হাতেগোনা কতিপয় সন্ত্রাসীর তান্ডবতায় বিগত দিনে খুনের ঘটনাসহ প্রতিপক্ষের ঘর বাড়িতে অগ্নিকান্ডের বিভৎস কাহিনীও রয়েছে। তাদের সাবধান করে দিতে এসেছি।

ভোট শতভাগ অবাধ, স্বচ্ছ নিরপেক্ষ হবে। সে যে দল মতের হন, সেটা আমাদের বিবেচ্য বিষয় নয়। এর ব্যতিক্রম কিছু আপনাদের স্বপ্ন থাকলে তা ঝেড়ে ফেলুন, না হয় আপনাদের সে স্বপ্ন কেড়ে নেয়া হবে। এখানে অনুষ্ঠান শেষে ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট ভিক্ষা চান। কোন ভাই বা বাহিনীর দাপট দেখাবেন না। প্রয়োজনে সমাজের শান্তি ফিরিয়ে আনতে আপনাদের মত আগাছাকে উপড়ে ফেলা হবে।

জেলার মঠবাড়িয়ায় আসন্ন ২১ জুন স্থানীয় ইউপি নির্বাচনকে অবাধ সুষ্ঠু করার লক্ষে আইনশৃংখলা স্বাভাবিক রাখতে সন্ত্রাস ও ভোট ডাকাতদের হুঁশিয়ারি দিয়ে প্রধান অতিথি হিসেবে একথা বলেন বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল।

আজ সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারি কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডুর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জনাব এস,এম আক্তারুজ্জামান, ডি,আই,জি বরিশাল রেঞ্জ, জামিল হাসান, অধিনায়ক র‌্যাব- ৮ বরিশাল, জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, জনাব হায়াতুল ইসলাম খান, পুলিশ সুপার পিরোজপুর, জনাব মোঃ আলাউদ্দিন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা বরিশাল, জনপ্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন, মিরাজ মিয়া চেয়ারম্যান পদপ্রার্থী, মুন্নি আক্তার সংরক্ষিত মহিলা পদপ্রার্থী, শাহ্ আলম সিকদার প্রমূখ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে