Dr. Neem on Daraz
Victory Day

পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ অবরুদ্ধ একটি পরিবার


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১২, ২০২১, ০৩:২২ পিএম
পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ অবরুদ্ধ  একটি পরিবার

ছবি: সংগৃহীত

ফরিদপুরঃ জেলার বোয়ালমারীতে পাবজি খেলাকে কেন্দ্রকরে বিরোধের জেরে একটি অসহায় পরিবারকে অস্ত্রের মুখে অবরুদ্ধ করে রেখেছে প্রভাবশালী একটি মহল।
 
সরজমিনে গেলে ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান,  গত ৮জুন রাতে উপজেলার শেখর ইউনিয়নের দীঘিরপাড় গ্রামের শাজাহান শেখের ছেলে আলাউদ্দিন শেখের সাথে পাবজি খেলা নিয়ে কথা কাটাকাটি হয় পার্শ্ববর্তী শেখর গ্রামের কাজী নজরুল ইসলামের ছেলে ছিয়াম কাজী ও  ছামি কাজীর সাথে। এ ঘটনাকে কেন্দ্রকরে ছিয়াম ও ছামির মামা শেখর গ্রামের নুরু খন্দকারের ছেলে নাঈম খন্দকার দেশীয় অস্ত্রে সজ্জিত  ১০/১৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে আলাউদ্দিন শেখের চাচা মো. খোকন শেখের বাড়ীতে রাত ১১টায় হামলা চালায়।
 
এ সময় খোকন শেখ ও তার ছেলে সোহাগ শেখকে এলোপাথাড়ি মারধর করে তারা। তাদের শোরচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে পিতা পুত্রকে ঘর থেকে বের হলে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায় নাঈম ও তার বাহিনী। এরপর থেকে নাঈমের অনুসারীরা  দেশীয় অস্ত্র রামদা, চাইনিজ কুড়াল, চাপাতি, লোহার রড নিয়ে বাড়ীর আশেপাশে সকাল বিকাল মহড়া দিয়ে থাকে। শেখর গ্রামে নাঈম শেখের পরিবার প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে নারাজ।
 
এদিকে দিন মুজুরির উপর নির্ভরশীল পরিবারটি নাঈমের ভয়ে বাড়ী থেকে বের হতে পারছে না। নিরাপত্তা হীনতায় ভূগছে গোটা পরিবার। 
 
ঘটনার সত্যতা জানতে নাঈম খন্দকারের বাড়ীতে গেলে বাড়ী থেকে জানানো হয় সে পার্শ্ববর্তী উপজেলা আলফাডাঙ্গায় একটি ক্লিনিকে কর্মরত, সকালে কর্মস্থলে চলে গেছে। আলফাডাঙ্গায় নাঈম খন্দকারের কর্মস্থলে গিয়ে জানা যায় সে  ছুটি নিয়েছে। এ সময় তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে