Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে পাট ক্ষেতে কিশোরীকে ধর্ষণ, আটক ২


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ২৫, ২০২১, ০৯:০৬ পিএম
ফরিদপুরে পাট ক্ষেতে কিশোরীকে ধর্ষণ, আটক ২

ফরিদপুরঃ জেলার বোয়ালমারী উপজেলায় ১৪ বছরের এক কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (২৫ মে)  বিকেলে রোয়ালমারী থানায় মামলাটি করেন কিশোরীর বাবা। এ মামলায় পাঁচজনকে আসামি করা হয়েছে। এজাহারভুক্ত দুইজন আসামিকে গ্রেপ্তার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

সোমবার বিকেলে উপজেলার দাদপুর ইউনিয়নের রাঙ্গামুলারকান্দি হাইস্কুলের পিছনে সিরাজ মিয়ার পাট ক্ষেতের মধ্যে এ ধর্ষণের ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের জয়পাশা গ্রামে ওই কিশোরীর বাড়ি। সে ফরিদপুর শহরে তার ফুফাতো দুলাভাই মফিজুরের ভাড়া বাড়িতে পড়ালেখার কারণে অবস্থান করতো। গত সোমবার ওই কিশোরী ফরিদপুর হতে তার ফুফাতো বোনের বাড়ি রাঙ্গামুলারকান্দি গ্রামে আসার পথে দুই তরুণ তাকে পাট ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় সাহায্য করেছে মামলার অন্য তিনজন আসামী। 

ওই কিশোরী ও তার পরিবার সূত্রে আরো জানা গেছে, যে দুই তরুণ তাকে ধর্ষণ করেছে তারা হলেন- বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের মোহনপুর গ্রামের জামাল মাতুব্বরের ছেলে ইমরান মাতুব্বর (২৬) ও মো. চুন্নু মল্লিকের ছেলে হাফিজুল মল্লিক (২৫)। তবে ধর্ষকরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. নূরুল আলম বলেন, এ ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর বাবা বাদি হয়ে পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগ এনে থানায় একটি মামলা করেছেন। মামলার এজাহাভুক্ত দুই আসামি মফিজুর রহমান (৩২) ও মফিজুরের স্ত্রী শারমিন আক্তারকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। ওই কিশোরীকে আগামীকাল বুধবার শারীরিক পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে