Dr. Neem on Daraz
Victory Day

নাটোরে ঈদের নামাজ মসজিদের ভিতরে আদায় করতে হবে


আগামী নিউজ | আব্দুল মজিদ, নাটোর জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৫, ২০২১, ০২:০৭ পিএম
নাটোরে ঈদের নামাজ মসজিদের ভিতরে আদায় করতে হবে

ছবিঃ আগামী নিউজ

নাটোরঃ পবিত্র ঈদ-উল-ফিতর-২০২১ এর জামায়াত সুষ্ঠু সুন্দর ও যথাযথ মর্যাদায় শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুুধবার (৫মে) দুপুর বারটায় জেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন নাটোর জেলা প্রশাসক মোঃ শাহরিয়ার।

সভায়  অতিরিক্ত পুলিশ সুপার  তারেক জুবায়ের,  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ নাদিম সারওয়ার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন,  উপজেলা চেয়ারম্যান রমজান আলী, এনএসআই এর ডিডি ইকবাল হোসেন,  উপজেলা নিবার্হী অফিসার,  ইসলামি ফাউন্ডেশনের ডিডিসহ বিভিন্ন মসজিদের ঈমামগণ উপস্থিত ছিলেন।

অফিস সূত্রে জানা যায়, পবিত্র ঈদ-উল-ফিতরের জামায়াত মসজিদের ভিতরে আদায় করতে হবে, কোনোভাবেই মাঠে ব্যবস্থা করা যাবে না মর্মের সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। 

নাটোর কেন্দ্রীয় মসজিদে তিনটি জামায়াত অনুষ্ঠিত হবে।  প্রথম জামায়াত সকাল ৭টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৭টা ৪৫মিনিট এবং তৃতীয় জামায়াত সকাল ৮টা ৩০মিনিটে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।  এছাড়াও অন্যান্য মসজিদের কমিটির সিদ্ধান্ত নিয়ে সময় নির্ধারণ করে একাধিক জামাত অনুষ্ঠিত করার পরামর্শ দেওয়া হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে