Dr. Neem on Daraz
Victory Day

দৌলতদিয়ায় বেড়েছে যাত্রীদের চাপ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ১, ২০২১, ০১:০০ পিএম
দৌলতদিয়ায় বেড়েছে যাত্রীদের চাপ

ছবি সংগৃহীত

রাজবাড়ীঃ ২১ জেলার প্রবেশদ্বার দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ব্যক্তিগত যানবাহন ও ঢাকামুখী যাত্রীদের প্রচণ্ড চাপ দেখা গেছে। রাস্তায় ছোট ব্যক্তিগত যানবাহনের সারি এবং যাত্রীদের বাড়তি চাপে তাদের মধ্যে ছিলো না স্বাস্থ্য বিধিমানার কোনো লক্ষ্মণ।

লকডাউনের কারণে ব্যক্তিগত যানবাহন পারাপারে সীমিত আকারে ফেরি চলাচল করা হলেও শনিবার যানবাহনের অত্যাধিক চাপে ফেরির সংখ্যা বাড়ানো হয়েছে।

গত ১ মাস দিনে যেখানে ৪ থেকে ৫টি ফেরি দিয়ে পণ্যবাহী ট্রাক, এ্যাম্বুলেন্স ও ব্যক্তিগত যান পার করা হলেও বর্তমানে যানবাহনের সংখ্যা বেড়ে যাওয়ায় রোরো ও ইউটিলিটি ১৫টি ফেরি চলাচল স্বাভাবিক রেখেছে কর্তৃপক্ষ।

তবে গণপরিবহন বন্ধ থাকায় দূর-দূরান্ত থেকে আসা ঢাকাসহ বিভিন্ন স্থানে যেতে পথে পথে ছোট ছোট যানবাহনে বেশি ভাড়া গুণতে হয়েছে যাত্রীদের। সেই সাথে ছিলো যাত্রীদের ভোগান্তি চরমে।

বিআইডব্লিউটিসির সহকারি ঘাট ব্যবস্থাপক খোরশেদ আলম জানান, দিনে যানবাহনের সংখ্যা বেড়ে গেলে ফেরি সংখ্যাও বাড়িয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। গতকাল থেকে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় ফেরি বাড়িয়ে ১৫টি বড় ও ছোট ফেরি চলাচল স্বাভাবিক রাখা হয়েছে। তবে ঈদের সময় যত ঘনিয়ে আসছে যাত্রী ও যানবাহনের সংখ্যাও তত বাড়ছে প্রতিদিন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে