Dr. Neem on Daraz
Victory Day

রাঙ্গামাটিতে এতিমদের সাথে ইফতার করলেন ছাত্রলীগ কর্মী আকাশ


আগামী নিউজ | রাঙ্গামাটি প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২১, ১১:১১ এএম
রাঙ্গামাটিতে এতিমদের সাথে ইফতার করলেন ছাত্রলীগ কর্মী আকাশ

রাঙামাটিঃ রাঙামাটিতে ছাত্রলীগ কর্মী এসবি আকাশের উদ্যোগে এতিম এবং মাদ্রাসা ছাত্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৪শে এপ্রিল) কলেজ গেইট অবস্থিত রাঙামাটি দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানার এতিমদের সাথে ইফতার এবং স্থানীয় রোজাদার এর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, করোনাকালে একে অপরের পাশে থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আহ্বান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ঘোষিত রমজানব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচির আওতায় ছাত্রলীগ কর্মী এস.বি.আকাশ স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে ইফতার সামগ্রী বিতরণ এর আয়োজন করে।

এসময় আকাশ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনা অনুযায়ী রাঙামাটি জেলা ছাত্রলীগ পরিবার সকলের কাছে ইফতার সামগ্রী পৌঁছে দেয়ার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে। এরই ধারাবাহিতায় আজ মাদ্রাসা ও এতিমদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি। এসময় আকাশ অসহায় ও দরিদ্রদের প্রতি সামর্থ্যবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

ইফতার সামগ্রী বিতরণে আরো উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা ছাত্রলীগের কর্মী মেহেদী হাসান হৃদয় এবং বিজয় বড়ুয়া শোভন।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে