Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহীতে ১৩ জুয়াড়ি কারাগারে


আগামী নিউজ | রাজশাহী প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২১, ০৫:৫২ পিএম
রাজশাহীতে ১৩ জুয়াড়ি কারাগারে

ছবিঃ আগামী নিউজ

রাজশাহীঃ নগরীতে জুয়া খেলে গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন ১৩ জুয়াড়ি।

শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে নগরীর রেলগেট মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মার্কেট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করে শনিবার (২৪ এপ্রিল) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. তারেক (৩০), ইকবাল আহমেদ (৩০), মো. সেলিমুজ্জামান (৫০), রফিকুল ইসলাম (৪২), মো. সাইদ আলী (৩০), শামীম উদ্দিন (৩২), জাকির হোসেন (৩৩), এনামুল হক মিন্টু (৪১), মো. সাব্বির (২৭), মনিরুল ইসলাম (৩১), শ্রী বাপ্পি কুন্ডু (২৮), জহুরুল ইসলাম উজ্জল (৪০) এবং মো. হাবিবুর রহমান (৩২)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করে বলেন, গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ১৩ জুয়াড়িকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে শনিবার (২৪ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে