Dr. Neem on Daraz
Victory Day

শিবচরে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত এক


আগামী নিউজ | মাসুদ রেজা ফিরোজী, মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২১, ০৮:০২ পিএম
শিবচরে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত এক

সংগৃহীত

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে ইউপি নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ইলিয়াছ ঢালী (৪০) নামের একজন নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোররাত ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত ইলিয়াছ শিবচর উপজেলার ডিগ্রিরচর গ্রামের ইউনুস ঢালীর ছেলে। এ সংঘর্ষে আহত হন আরো ৫ জন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার (১৪ এপ্রিল) রাত ৯টার দিকে শিবচর উপজেলার কাদিরপুর ডিগ্রিরচর এলাকায় কাদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী চাঁন মিয়া তালুকদারের সমর্থক মজিবুর রহমানের সাথে অপর চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর বেপারীর সমর্থক আব্বাস মুন্সীর নির্বাচনের দিন প্রভাব খাটানোকে নিয়ে তাদের মধ্যে কথার কাটাকাটি হয়। উভয়পক্ষের সমর্থকের মধ্যে এ খবর ছড়িয়ে পড়লে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। 

এসময়ে নারীসহ অন্তত আহত হন ৬ জন। তাদের প্রত্যেককে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পরে হাসপাতালে আহতদের দুই চেয়ারম্যান প্রার্থী দেখতে গেলে উভয়পক্ষের সাথে ফের সংঘর্ষ হয়। এতে ভয়ে আহতদের মধ্যে কয়েকজন হাসপাতাল থেকে অন্যত্র পালিয়ে যায়। আহত ইলিয়াছ ঢালী উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকায় তার শ্বশুরবাড়ি চলে আসেন। ভোর ৫টার দিকে সেখানে ইলিয়াছ মারা যান ।

মাদারীপুরের শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ণ করা হয়েছে । এখন পর্যন্ত এঘটনায় উভয় পক্ষে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিল প্রথম ধাপে দেশের ৩শ’ ৭১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হবার কথা ছিল এর মধ্যে মাদারীপুরের শিবচর উপজেলার সবকটি ইউনিয়ন ছিল। ১লা এপ্রিল নির্বাচন কমিশনের (ইসি) উপসচিব মো. আতিয়ার রহমানের সই করা এক প্রজ্ঞাপনে করোনা ভাইরাসের প্রার্দুভাব বৃদ্ধিতে সকল নির্বাচন স্থগিতের কথা জনান হয়। 

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে