Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জের গাড়ি চাপায় অটোভ্যান চালকের মৃত্যু 


আগামী নিউজ | রানা আহমেদ, সিরাজগঞ্জ প্রতিনিধি  প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ০৭:০১ এএম
সিরাজগঞ্জের গাড়ি চাপায় অটোভ্যান চালকের মৃত্যু 

ছবি: আগামী নিউজ

সিরাজগঞ্জ: জেলার কামারখন্দ থানাধীন ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের বালুকোল এলাকায় অজ্ঞাত গাড়ি চাপায় মো. সুজন আলী শেখ (২৮) নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। সোমবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এঘটনা ঘটলেও পুলিশ ও স্থানীয়রা জানতে পারেন রাত ১০টার দিকে।

নিহত সুজন আলী শেখ কামারখন্দ থানার খিদ্র ভদ্রঘাট গ্রামের মো. ইনসাব আলী শেখের ছেলে। মৃতদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

হাসপাতালের মর্গের সামনে থেকে নিহতের চাচাতো ভাই মো. মোন্নাফ আলী শেখ বলেন, সুজন অটোভ্যান নিয়ে মহাসড়ক দিয়ে যাচ্ছিল। এ সময় অজ্ঞাত কোনো গাড়ি চাপা দিলে দেখানেই তার মৃত্যু হয়। কিন্তু আমরা জানতে পেরেছি রাত ১০টার দিকে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম বলেন, কোনো অজ্ঞাত গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অনেক আগে দূর্ঘটনাটি ঘটলেও আমরা ১০টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃতদেহ দেখতে পাই। পরে মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, আমাদের অবগত করা হলে পরিবারের সঙ্গে কথা বলে আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে