Dr. Neem on Daraz
Victory Day

উপহারের ঘরে ৫৫ হাজার টাকা দাবী আওয়ামী লীগ নেতার


আগামী নিউজ | মীর্জা অপু, পাবনা জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৬:১৫ এএম
উপহারের ঘরে ৫৫ হাজার টাকা দাবী আওয়ামী লীগ নেতার

ফাইল ছবি

পাবনা: জেলার সাঁথিয়ায় ভূমি ও গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার দেয়া বাড়ি প্রাপ্তের নিকট ৫৫ হাজার টাকা দাবী করেছেন করমজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু দাউদ নান্নু বলে অভিযোগ উঠেছে। দাবীকৃত টাকা না দিলে বরাদ্দকৃত বাড়ির চাবী কেড়ে নেয়া হবে বলে দরিদ্র পরিবারকে হুমকী দেয়া হয়েছে।

রোববার (১১ এপ্রিল) সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট দায়েরকৃত এক অভিযোগ সুত্রে জানা গেছে, মুজিবশতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার করমজা ইউনিয়নের সরদার পাড়ার দরিদ্র মমতাজ বেগম মল্লিকপাড়া প্রকল্পে একটি বাড়ি বরাদ্দ পেয়েছেন। বাড়ি নং ৫ যা লটারির মাধ্যমে নির্ধারিত হয়েছে। 

ইতি মধ্যে তার নামে বরাদ্দকৃত বাড়ির চাবীও তাকে বুঝিয়ে দেয়া হয়েছে। কিন্তু করমজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আবু দাউদ নান্নু দরিদ্র মমতাজ বেগমের নিকট সরকারী ভাবে প্রাপ্ত বাড়িটি বাবদ ৫৫ হাজার টাকা দাবী করে হয়রানি করছেন। ইতোমধ্যে নান্নুর স্ত্রী নানা ভয়ভীতি দেখিয়ে  মমতাজের কাছ থেকে ৫ হাজার টাকা নিয়েছেন। বাকি ৫০ হাজার টাকা  আগামী ৭ দিনের মধ্যে পরিশোধের জন্য হুমকিও দিয়েছেন। অসহায় দরিদ্র মমতাজ বেগম এ ব্যাপারে তদন্তপুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের নিকট আবেদন করেছেন।

এ ব্যাপারে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জামাল উদ্দিন জানান, এক সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এক কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে