Dr. Neem on Daraz
Victory Day

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন চুনারুঘাটের ছাত্রলীগ নেতা


আগামী নিউজ | মোহাম্মদ শাহ আলম, হবিগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৪:৪৭ পিএম
মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন চুনারুঘাটের ছাত্রলীগ নেতা

ফাইল ফটো

হবিগঞ্জঃ জেলার চুনারুঘাট পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ও সাবেক আহবায়ক মোঃ শিপন খান (২৮) মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন।

বুধবার দুপুর দেড়টার দিকে মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগান গেইটের সামনে তিনি দুর্ঘটনায় মারা যান। খবর পেয়ে তেলিয়াপাড়া ফাড়ি পুলিশ ও বিজিবি সদস্যরা পিকআপ ভ্যানটি আটক করে এবং নিহতের লাশ উদ্ধার করে। ঘাতক চালক পালিয়ে গেছে।

নিহত শিপন চুনারুঘাট পৌরশহরের বড়াইল গ্রামের বাসিন্দা। নিহতের পিতা মাতা ছাড়াও দুই বোন রয়েছে পরিবার সুত্রে জানা গেছে। তার মৃত্যুতে চুনারুঘাটে শোকের ছায়া নেমে এসেছে।

বুধবার দুপুরে তিনি তার দুই সঙ্গীয়কে নিয়ে মাধবপুর উপজেলায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানের গেইটের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তার মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই শিপন খান মারা যান এবং তার দুই সঙ্গীয় গুরুতর আহত হন। পুলিশ শিপনের মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে