Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে মার্কেট খোলার দাবীতে বিক্ষোভ (ভিডিও)


আগামী নিউজ প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ০৪:১৮ পিএম

টাঙ্গাইল: জেলা সদরে মার্কেট ও শপিংমল খোলা রাখার দাবীতে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা। মঙ্গলবার (৬ এপ্রিল) আজ বেলা সাড়ে ১১ টার দিকে শহরের সমবায় সুপার মার্কেটের সামনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভে শহরের বিভিন্ন মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সহ সাধারণ ব্যবসায়ীরা অংশ গ্রহণ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ আইনশৃংক্ষলা রক্ষাকারী বাহিনীর সদস্য উপস্থিত হন।

মার্কেট নেতারা বলেন দীর্ঘ দিন ধরে আমাদের ব্যবসা ভালো যাচ্ছেনা। ঈদ উপলক্ষে ইতমধ্যে পোষাক সংগ্রহ তরা হয়েছে। এই অবস্থায় লকডউনের কারনে দোকান খোলা রাখতে না পাররে আমাদের পথে বসা ছাড়া আর কোন উপায় থাকবেনা। দোকান খোলা রাখতে সরকার ঘোষিত যে কোন স্বাস্থ্য বিধি মেনে চলবো।

পরে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শফিকুল ইসলাম ও টাঙ্গাইল চেম্বারের সভাপতি খান আহমেদ শুভ সেখানে উপস্থিত হয়ে ব্যবসায়দের এভাবে বিক্ষোভ প্রদর্শন না করার অনুরোধ জানান। যে কোন বিষয়ে কথা বলতে চাইলে জেলা প্রশাসকের সাথে আলােচনা করার পরামর্শ দেন। পরে ব্যবসয়ীরা জেলা প্রশাসকের সাথে আলোচনার জন্য যান।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে