Dr. Neem on Daraz
Victory Day

সাতক্ষীরায় বেড়িবাঁধ ভেঙ্গে লোকালয়ে জোয়ারের পানি


আগামী নিউজ | আজমল হোসেন জুয়েল, সাতক্ষীরা জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৩০, ২০২১, ০৭:০৪ পিএম
সাতক্ষীরায় বেড়িবাঁধ ভেঙ্গে লোকালয়ে জোয়ারের পানি

ছবিঃ আগামী নিউজ

সাতক্ষীরাঃ জেলার আশাশুনি উপজেলার খোলপেটুয়া নদীর দয়ারঘাট এলাকায় ৪টি পয়েন্টে বেঁড়িবাঁধ ভেঙে তিনটি গ্রাম প্লাবিত হয়েছে।

মঙ্গলবার দুপুরের প্রবল জোয়ারের তোড়ে ক্ষতিগ্রস্ত বেঁড়িবাধ ভেঙে উপজেলার জেলেখালি, দয়ারঘাট ও উপজেলা সদরের দক্ষিণ এলাকা প্লাবিত হয়। এতে কমপক্ষে অর্ধশতাধিক মৎস্য ঘের ও শতাধিক বাড়ি প্লাবিত হয়েছে।

আশাশুনি সদর ইউনিয়নের চেয়ারম্যান স.ম সেলিম রেজা মিলন আগামী নিউজকে জানান, খোলপেটুয়া নদীর দয়ারঘাট এলাকার বেড়িবাঁধটি দীর্ঘদিন ধরে ভঙ্গুর অবস্থায় ছিলো। আজ দুপুরে প্রবল জোয়ারের তোড়ে তা ভেঙে জেলেখালি, দয়ারঘাট ও উপজেলা সদরের দক্ষিণ এলাকা প্লাবিত হয়। এতে কমপক্ষে শতাধিক বাড়ি এবং অর্ধশতাধিক মৎস্য ঘের প্লাবিত হয়েছে। তিনি আরো জানান, বিকালে ভাটা শুরু হলে স্থানীয়দের নিয়ে স্বেচ্ছাশ্রমে বেঁড়িবাঁধ বাধার কাজ শুরু করা হবে।

পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবুল খায়ের আগামী নিউজকে জানান, দয়ারঘাট এলাকায় টেকসই বেড়িবাঁধ নির্মাণের জন্য ইতিমধ্যে ১ কোটি ৩৮ লাখ টাকার কাজের টেন্ডার হয়েছে। অচিরেই কাজ শুরু হবে বলে তিনি আরো জানান।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে