Dr. Neem on Daraz
Victory Day

জয়পুরহাটে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ৩০, ২০২১, ১১:৩৬ এএম
জয়পুরহাটে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

ফাইল ফটো

জয়পুরহাটঃ জেলার আক্কেলপুর উপজেলায় মেহেরুন নেছা বুলবুলি (২০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় মেহেরুনের মা সামছুন নাহার বাদী হয়ে মামলা করলে পুলিশ নিহতের স্বামী রাকিবুলকে আটক করে।

জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের বালুকাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মামলা সূত্রে জানা যায়, এক বৎসর পূর্বে উপজেলার তিলকপুর ইউনিয়নের ভাটকুড়ি গ্রামের আব্দুল মালেকের মেয়ে বুলবুলির সাথে একই উপজেলার বালুকাপাড়া গ্রামের মাজেদুল ইসলামের পুত্র রাকিবুলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে দ্বন্দ লেগেই থাকত তাদের। স্বামী, দেবর ও শ্বাশুড়ি মিলে নিহত বুলবুলিকে বিভিন্ন সময় অত্যাচার ও নির্যাতন করে আসত।

এর জের ধরে রবিবার (২৮ মার্চ ২০২১) সন্ধ্যায় নিজ স্বয়ং ঘরে বুলবুলি আত্মহত্যা করেছে বলে তার বাবার বাড়িতে খবর দেয় শ্বশুর বাড়ির লোকজন। খবর পেয়ে রবিবার রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে নিহতের মামা আবুল কালাম আজাদ বলেন, আমার ভাগিনীকে বিয়ের পর থেকেই নানা অজুহাতে তার শ্বশুর বাড়ির লোকজন অত্যাচার করত। আমার কাছে এটি একটি পরিকল্পিত হত্যা বলে মনে হচ্ছে। এর সুষ্ঠ বিচার চাই।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ খান আগামী নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং তার স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিষয়টি পরিস্কার হবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে