Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় ২ দিনব্যাপী মেলা ও র‌্যালী অনুষ্ঠিত


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৭, ২০২১, ০৭:১৬ পিএম
কলাপাড়ায় ২ দিনব্যাপী মেলা ও র‌্যালী অনুষ্ঠিত

ছবিঃ আগামী নিউজ

পটুয়াখালীঃ জেলার কলাপাড়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তীতে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ-জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ পাওয়া উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
 
শনিবার বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।
 
কলাপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে ২ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন পটুয়াখালী-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান  মহিব এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাহিনা সীমা, উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ুন কবির কল্লোল, উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মকর্তা আসাদুজ্জামান খান, উপজেলা এলজিইডি কর্মকর্তা মোহর আলী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান, একাডেমিক সুপারভাইজার মো.মনিরুজ্জামান খান, শিক্ষা কর্মকর্তা মো.আবুল বাসার, মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: তাসলিমা আক্তার সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ। র‌্যালী শেষে অতিথিরা উন্নয়ন মেলার স্টলগুলো পরিদর্শন করেন।

কলাপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসানাত মো: শহীদুল ইসলাম আগামী নিউজকে জানান, উন্নয়ন মেলায় সরকারি, বে-সরকারি প্রতিষ্ঠান, ব্যাংক ও এনজিও প্রতিষ্ঠান মিলে ৩৪ টি স্টল মেলায় অংশ নিয়েছেন এদের মধ্যে পুরষ্কার বিতরন করা হবে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মুহিব্বুর রহমান মহিব এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিনত হয়েছে এবং উপস্থিত সকলকে অভিনন্দন জানিয়ে দেশের জন্য একযোগে কাজ করার আহবান জানান তিনি।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে