Dr. Neem on Daraz
Victory Day

ধামইরহাটে ছাত্রদলের আহ্বায়ক কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন 


আগামী নিউজ | মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৫, ২০২১, ০৯:০৩ পিএম
ধামইরহাটে ছাত্রদলের আহ্বায়ক কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন 

ছবি: আগামী নিউজ

নওগাঁ: জেলার ধামইরহাটে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নব-ঘোষিত কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেল ৫ টার দিকে দলীয় কার্যালয়ের ধামইরহাট উপজেলার বিতর্কিত ছাত্রদলের উপজেলা কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন  বিতর্কিত কমিটির যুগ্ম আহবায়ক ওমর ফারুক রোমন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আগ্রাদ্বিগুন ইউনিয়ন ছাত্রদল নেতা মোস্তাকিম হোসেন,  মাসুদ রানা, আড়ানগর ইউনিয়নের নেতা বিতর্কিত কমিটির অপর যুগ্ম সম্পাদক মুরাদ হোসেন, ছাত্রদল নেতা নাফিউল ইসলাম, ধামইরহাট ইউনিয়নের সুজন হোসেন, জাহানপুর ইউনিয়নের মো. সাজু, ইসবপুর ইউনিয়নের ছাত্রদল নেতা জাহাঙ্গীর, ফিরোজ হোসেনসহ শতাধিক ছাত্রদল নেতাকর্মীরা।

এতে তিনি বলেন, নতুন কমিটিতে ছাত্র নয় এমন কিছু যুবক ও আওয়ামী পন্থীদের নিয়ে কমিটি ঘোষণা করা হয়েছে।  

ইতিপূর্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনা মতে স্থানীয় বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দদের মতামতের ভিত্তিতে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রদলের একটি আহবায়ক কমিটি জেলা ছাত্রদল বরাবর পাঠানো হয়েছিল। 

পাঠানো ওই খসড়া কমিটির বিপরীতে রাতারাতি প্রকৃত ছাত্রদল নেতাদের বাদ দিয়ে ছাত্রদলের কথিত কেন্দ্রীয় ছাত্রদলের নেতার একক সিদ্ধান্তে মন গড়া জেলা ছাত্রদলের নিকট একটি কমিটি প্রেরণ করে এবং তা গত ২০/০৩/২০২১ অনুমোদন করে ফেসবুকে প্রচার করা হয়।’


আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে