Dr. Neem on Daraz
Victory Day

ধুনটে মহিলা লীগ সভাপতি কে অব্যাহতি


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৬, ২০২১, ০২:২৫ পিএম
ধুনটে মহিলা লীগ সভাপতি কে অব্যাহতি

সংগৃহীত

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পপি রানী পোদ্দারকে সাংগঠনিক কার্যক্রম থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।

সোমবার (১৫ মার্চ) রাতে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী এবং সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার সুলতানা ডরথী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়, ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পপি রানী পোদ্দার সংগঠনের নিয়মনীতি ভঙ্গ, নিজের ইচ্ছেমত সংগঠনের পদ পদবী ক্ষমতা দেখিয়ে বিভিন্ন স্থানে অনৈতিক কর্যাকলাপ এবং সংগঠনের নীতিমালা অমান্য করে আসছেন। এছাড়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রতিনিয়ত গালিগালাজ করে আসছেন।

তার এই কার্যকলাপের কারণে জেলা মহিলা আওয়ামী লীগের মাসিক সভায় সর্বসম্মতিক্রমে ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পদ থেকে তাকে অব্যাহতি প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া তাকে স্থায়ী বহিস্কারের জন্য কেন্দ্রীয় কমিটি বরাবরে সুপারিশ করা হয়।

এ ব্যাপারে ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার জানান, আমি ধুনটে মহিলা আওয়ামী লীগকে শক্তিশালীর করার জন্য আপ্রাণ কাজ করে যাচ্ছি। এটাই কি আমার অপরাধ। তাছাড়া আমাকে কোন কারণ দর্শানোর নোটিশ ছাড়াই এভাবে অব্যাহতি দেয়া কি যায়?

আগামীনিউজ/ মালেক
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে