Dr. Neem on Daraz
Victory Day

ছোট ভাইকে কুপিয়ে হত্যার পর বড় ভাইয়ের আত্নহত্যা


আগামী নিউজ |  আজমল হোসেন জুয়েল, সাতক্ষীরা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৯, ২০২১, ০৩:১৪ পিএম
ছোট ভাইকে কুপিয়ে হত্যার পর বড় ভাইয়ের আত্নহত্যা

ছবি: আগামী নিউজ

সাতক্ষীরা: জেলার তালা উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ছোট ভাই মুন্তাজ মল্লিককে (৩৭) হত্যার দুইদিন পর বড় ভাই শাহাজান মল্লিকের (৪২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯মার্চ) কলারোয়া উপজেলার খোরদো বাটরা গ্রামের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে রবিবার (০৭ মার্চ) রাত ১১ টার দিকে তালার জগনন্দকাঠি গ্রামে বড় ভাই শাহাজান মল্লিকের দাঁয়ের কোপে প্রাণ হারান ছোট ভাই মুন্তাজ মল্লিক (৩৭)।

নিহত ছোট ভাই মুন্তাজ মল্লিক ও বড় ভাই শাহাজান মল্লিক তালা উপজেলার পাটকেলঘাটা থানার জগনন্দকাঠি গ্রামের মজিদ মল্লিকের ছেলে।

পুলিশ জানায়, তালা উপজেলা জগনন্দকাঠি গ্রামে জমিজমা ভাগবন্ঠন, সীমানা ও অবস্থানগত দীর্ঘদিনের বিরোধকে কেন্দ্র করে ৭মার্চ রাতে বড় ভাই শাহাজান মল্লিক ছোট ভাই মুন্তাজ মল্লিককে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় পাটকেলঘাটা থানায় শাহাজান মল্লিককে প্রধান আসামী করে একটি হত্যা মামলা হয়। মামলাটি তদন্ত করছিল পিবিআই। আসামী শাহাজান পলাতক ছিলেন। পুলিশ তাকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালায় । ঘটনার দুইদিন পর কলারোয়া উপজেলা খোরদো বাটরা এলাকার একটি বাগান থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে ।

কলারোয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খাইরুল কবির আগামীনিউজকে জানান, শাহাজান মল্লিকের ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে হয়েছে ।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে