Dr. Neem on Daraz
Victory Day

রূপগঞ্জে অজ্ঞাত পোড়া লাশের পা উদ্ধার


আগামী নিউজ | নজরুল ইসলাম, রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৩, ২০২১, ০২:১৮ পিএম
রূপগঞ্জে অজ্ঞাত পোড়া লাশের পা উদ্ধার

ছবি: আগামী নিউজ

নারায়ণগঞ্জঃ জেলার রূপগঞ্জে এক ভয়ঙ্কর ও ভীবৎস ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা আগুনে পুড়িয়ে ফেলেছে একজন জীবন্ত মানুষকে। পোড়া লাশের গন্ধে এলাকার বাতাস ভারী হয়ে ওঠছে। পোড়া লাশের অবশিষ্ট এক পা উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কায়েতপাড়া এলাকার ধানী জমি থেকে আগুনে পুড়ে ছাঁই হওয়া পরিচয়হীন লাশের একটি পায়ের নিন্ম অংশ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার সকালে কায়েতপাড়া এলাকার হরিয়া মিস্ত্রি জমির আইল দিয়ে হাটার সময় আগুনের ধুয়া দেখতে পেয়ে নিকটে যান।

তিনি বলেন, তখনও আগুন জ¦লছিল। একটা পা ছাড়া আর কিছু বাকি ছিল না। এ সময় ভয়ে তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন। ধীরে ধীরে উৎসুক জনতার ভীর বাড়তে থাকে।

রূপগঞ্জ থানার এস আই নাহিদ হাসান জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে পোড়া লাশের অবশিষ্ট পা উদ্ধার করে থানায় নিয়ে আসি। এরপূর্বেও এ এলাকা থেকে এক নারীর লাশ, বর্ষায় বিল থেকে হাত পা বাধা যুবকের লাশ এবং সড়কের পাশে আরেক নারীর এসিডে মুখ জ¦লসানো লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

এ ছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেছেন এডিশনাল  এসপি টি এম মোশারফ হোসেন, গ সার্কেল এ এস পি মাহিন ফরাজী, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহসিনুল কাদের।

মুহসিনুল কাদের বলেন, আমি ভীবৎস্য এক ঘটনার স্বাক্ষী হয়ে রইলাম। মানুষ কতটা ভয়ঙ্কর হতে পারে এটা তারই প্রমান। মনে হয় বিষাক্ত এসিড জাতীয় কোন দাহ্য পর্দাথ দিয়ে সমস্ত শরীর পুড়িয়ে ফেলেছে পাষন্ডরা। শুধু একটা পা ই বাকি ছিল। অবশিষ্ট পা উদ্ধার করা হয়েছে। ফরেনসিক ল্যাবে পাঠানো হবে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। 

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে