Dr. Neem on Daraz
Victory Day

ভালো হওয়ার উপদেশে ক্ষুদ্ধ হয়ে হত্যা: আসামী গ্রেপ্তার


আগামী নিউজ | মোখলেছুর রহমান, মাগুরা জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৪:৩৯ পিএম
ভালো হওয়ার উপদেশে ক্ষুদ্ধ হয়ে হত্যা: আসামী গ্রেপ্তার

আগামী নিউজ

মাগুরাঃ আকামত মোল্লা হত্যাকান্ডের ১২ ঘন্টার মধ্যে হত্যাকারী ইশারত ওরফে এশা শেখকে (২৬) গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

আজ শুক্রবার দুপুরে সদর থানা পুলিশ গ্রেপ্তারকৃত এশাকে সাংবাদিকদের সামনে হাজির করে। শহরতলীর বরুনাতৈল গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় মাদকাসক্ত এশা শেখের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নিহত হন ওই গ্রামের আকামত মোল্লা (৬০) নামে এক শ্রমিক।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী শুক্রবার দুপুরে সাংবাদিকদের জানান, মূলত ইশারত ওরফে এশা একজন সন্ত্রাসী ও মাদকসেবী। নেশাগ্রস্ত এশাকে ভালো হওয়ার উপদেশ দেয়ায় সে ক্ষুদ্ধ হয়ে আকামত মোল্ল্যা হত্যা করেছে বলে এশা পুলিশকে জানিয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই নিহতের ছেলে নাসিরুল হোসেন মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। রাতভর পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার ভোরে বরুনাতৈল গ্রাম থেকে হত্যা মামলার মূল আসামী ইশারত শেখ ওরফে এশাকে গ্রেপ্তার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার করে পুলিশ। এছাড়া ইশারতের নামে অস্ত্র ও ডাকাতি মামলাসহ মাগুরা সদর থানায় তিনটি মামলা রয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে