Dr. Neem on Daraz
Victory Day

সুনামগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে আহত, টাকা ছিনতাই


আগামী নিউজ | হাসান আলী, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২১, ০৩:৪১ পিএম
সুনামগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে আহত, টাকা ছিনতাই

আগামী নিউজ

সুনামগঞ্জঃ পৌরসভার ডি এস রোড়ে পাইকারি ও খুচরা ফল ব্যবসায়ী নিজ বাড়ি ফেরার পথে দূর্বৃত্তরা হামলা চালিয়ে তাকে বেধড়ক পিটিয়ে আহত  করে ব্যবসার দুইলাখ বিশ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতের নাম মো.আলী হোসেন (৪৫)। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মৃত রফাত আলী।

গত ১৫ই ফেব্রুয়ারী সন্ধ্যায় আহতের স্ত্রী রুমী বেগম বাদি হয়ে একই ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের মৃত জমির মিয়ার ছেলে হামলাকারী ইছরাক মিয়া ও মৃত দোলন মিয়ার ছেলে মোহন মিয়াকে অভিযুক্ত করে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৫ই ফেব্রুয়ারী আহত ফল ব্যবসায়ী প্রতিদিনের ন্যায় শহরে ফল বিক্রি করে টাকাপয়সা নিয়ে নদী পার হয়ে নিজবাড়ি জগন্নাথপুরে যাওয়ার পথে ইব্রাহিমপুরে রাস্তায় তাকে পেয়ে অভিযুক্তরা পেছন দিক থেকে লাঠি দিয়ে মাথা ও পিঠে আঘাত করলে তিনি মাঠিতে লুটিয়ে পড়েন।

এ সময় হামলাকারীরা ছোড়া বের করে তাকে প্রাণে মারার উদ্দেশ্যে কোপানোর চেষ্টাকালে ব্যবসায়ীর ছোট ছেলে চিৎকার দিলে হামলাকারীরা ব্যবসায়ী আলী হোসেনের হাতে থাকা ব্যবসার দুইলাখ বিশ হাজার টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে আহতের স্বজনরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন। তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আলী হোসেন জানান,হামলাকারীরা প্রায় সময়ই সুনামগঞ্জ শহরে আসলে তার দোকান থেকে বিভিন্ন ধরনের ফল নিয়ে টাকা না দিয়ে চলে যেত। তিনি টাকা চাইলে তাকে বিভিন্নভাবে হুমকিদামকী দিত বলেও তিনি জানান।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে