Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় এসআইয়ের বিরুদ্ধে দুদকের মামলা


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১, ০৫:৪৭ পিএম
বগুড়ায় এসআইয়ের বিরুদ্ধে দুদকের মামলা

সংগৃহীত

বগুড়াঃ অবৈধ সম্পত্তি অর্জনের অভিযোগে বগুড়ায় পুলিশের উপ পুলিশ পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন (৪৫) এর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রবিবার (২৪ জানুয়ারি) এই মামলা দায়ের করেন দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ সহকারী পরিচালক সুদীপ কুমার চৌধুরী।

এসআই আলমগীর হোসেন বর্তমানে বগুড়ার সোনাতলা থানার এসআই হিসাবে কর্মরত। তিনি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার শৌলিসবলা এলাকার মৃত মফজেল হোসেনের ছেলে।

বগুড়া জেলা দুর্নীতি দমন কমিশন কার্যালয় সুত্রে জানা গেছে, জ্ঞাত আয় বর্হিভুত সম্পদ অর্জনের অভিযোগে এসআই আলমগীর হোসেনের বিরুদ্ধে তদন্তে নামে দুদক।

এসময় তিনি তার ৭২ লাখ ৫১ হাজার ৭৮ টাকার সম্পত্তির হিসাব দেন। কিন্তু তদন্তে ৩৯ লাখ ১৩হাজার ৮৭৭ টাকা জ্ঞাত আয় বর্হিভুত সম্পত্তি অর্জনের খোঁজ পাওয়া যায়। তাই তার বিরুদ্ধে দুদুক প্রধান কার্যালয়ের অনুমতিক্রমে মামলা দায়ের করা হয়েছে।

বগুড়ার দুদকের উপসহকারী পরিচালক সুদীপ কুমার চৌধুরী জানান, তদন্ত শেষে এসআই আলমগীর হোসেনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৭ (১) ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী কার্যক্রম হাতে নেয়া হবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে