Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে সাবেক মন্ত্রীর মার্কেটসহ বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ


আগামী নিউজ | শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গাইল জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৪:২৯ পিএম

টাঙ্গাইলঃ পৌর শহরের আকুর টাকুর পাড়ায় আওয়ামী লীগের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর দীর্ঘ দিনের অবৈধভাবে দখল করা নির্মানাধীন মার্কেট ও বিভিন্ন স্থাপনা গুড়িয়ে দিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী।

আজ রবিবার সকালে জেলা প্রশাসক ড. আতাউল গনির নির্দেশনায় এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় টাঙ্গাইল সদর উপজেলা ভূমি কমিশনার খায়রুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী জানান, টাঙ্গাইল পৌর শহরের প্রাণকেন্দ্র আকুর টাকুর পাড়া এলাকায় সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী জাল দলিলের মাধ্যমে ৬৬ শতাংশ সরকারী ‘ক’ তফশিলভূক্ত ভূমি দখল করে অবৈধভাবে মার্কেট নির্মানসহ বিভিন্ন স্থাপনা করে আসছিল।

এ বিষয়ে জেলা প্রশাসন মামলা করার পর সরকারের পক্ষে রায় দিয়েছেন আদালত। এরই পরিপ্রেক্ষিতে সরকারী স্বার্থে এই ভূমি উদ্ধার করা হয়। জেলা প্রশাসনের পরবর্তি নির্দেশনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে