Dr. Neem on Daraz
Victory Day

চাঁপাইনবাবগঞ্জে গৃহহীনদের ঘর ও জমি প্রদান উপলক্ষে মতবিনিময়


আগামী নিউজ | জহুরুল ইসলাম জহির, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০৬:৪৪ পিএম
চাঁপাইনবাবগঞ্জে গৃহহীনদের ঘর ও জমি প্রদান উপলক্ষে মতবিনিময়

আগামী নিউজ

চাঁপাইনবাবগঞ্জঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে সরকারের আশ্রয়ণ-২ প্রকল্পের আওয়াত চাঁপাইনবাবগঞ্জের ৫ উপজেলায় ১৩১৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের গৃহ পাচ্ছেন। এই গৃহগুলো আগামী ২৩ জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন।

 

ভূমিহীন ও গৃহহীন পরিবারের গৃহ উদ্বোধনের বিষয়টি আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং এ জানান, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

জেলা প্রশাসক জানান, জেলার ৫টি উপজেলায় ১৩১৯টি গৃহ নিমার্ণ করা হয়েছে। তার মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ১৩০টি, শিবগঞ্জ উপজেলায় ৭৩৭টি, গোমস্তাপুর উপজেলায় ৯৫টি, নাচোল উপজেলায় ২০০টি এবং ভোলাহাট উপজেলায় ১৫৭টি।

তিনি আরো জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সল্লা গ্রামে প্রকল্প স্থানে ব্যাপক আয়োজন করা হয়েছে। সেইদিনই উপভোগীদের হাতে জমির দলিল ও গৃহের চাবি তুলে দেয়া হবে।  

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ ওরাঁও, এনডিসি রবিন মিয়া।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে