Dr. Neem on Daraz
Victory Day

বিচারককে ঘুষ দেওয়ার চেষ্টা, আটকের পর মুক্ত পুলিশ কর্মকর্তা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১, ০৯:৫৯ পিএম
বিচারককে ঘুষ দেওয়ার চেষ্টা, আটকের পর মুক্ত পুলিশ কর্মকর্তা

সংগৃহীত

সিলেটঃ বিচারককে ঘুষ প্রদানের চেষ্টা করায় সিলেটের জকিগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রাজা মিয়াকে আটক করা হয়। পরে পুলিশের পক্ষ থেকে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হলে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ ঘটনা ঘটে।

আদালত সূত্রে জানা যায়, ৫৮/২০২০ নম্বর সিআর মামলা তদন্ত করে একজন আসামিকে বাদ দিয়ে ৩ আসামির বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন এসআই রাজা মিয়া। কেন একজনকে বাদ দেওয়া হয়েছে জানতে চেয়ে মামলার বাদী ও তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে শুনানির দিন ধার্য করেন আদালত। গতকাল মঙ্গলবার ধার্য তারিখে অনুমতি ছাড়াই এসআই রাজা মিয়া বিচারক আনোয়ার হোসেন সাগরের খাস কামরায় ঢুকে ঘুষ প্রদানের চেষ্টা করেন।

বিচারক এসআইকে রাজা মিয়াকে কৌশলে এজলাসে নিয়ে যান। সেখানে আইনজীবী ও উপস্থিত লোকজনদের সামনে এসআই রাজা মিয়াকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিলে রাজা মিয়া ক্ষমা চাইলেও আদালতে রাত ৮টা পর্যন্ত তাকে আটক রাখা হয়। পরে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের ও জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বিচারকের খাস কামরায় অবস্থান করে বিভাগীয় দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দিলে আদালত রাজা মিয়াকে মুক্তির আদেশ দেন।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানিয়েছেন, এ ঘটনায় আজ বুধবার এসআই রাজা মিয়াকে সিলেট পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে