Dr. Neem on Daraz
Victory Day

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক নিহত


আগামী নিউজ | আব্দুর রাজ্জাক সিকদার, ঝালকাঠি জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১, ০৭:১৩ পিএম
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক নিহত

ফাইল ফটো

ঝালকাঠিঃ সড়ক দুর্ঘটনায় সোহেল খলিফা (৩৩) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় অটোরিকশার দুই যাত্রী গুরুতর আহত হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় নবগ্রাম-ঝালকাঠি সড়কের বাউকাঠি কাজীবাড়ি এলাকায় লেগুনা ও অটোরিকশার সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নবগ্রাম থেকে অটোরিকশায় দুই যাত্রী নিয়ে ঝালকাঠি আসছিল সোহেল খলিফা। বাউকাঠি কাজীবাড়ির সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক সোহেলের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় পিংকি নামে এক কিশোরী ও অপর এক যাত্রী আহত হয়। আহত পিংকির অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। নিহত অটোরিকশাচালক সোহেল দক্ষিণ বাউকাঠি গ্রামের জালাল খলিফার ছেলে।

ঝালকাঠি থানার উপপরিদর্শক অচিন্ত কুমার পাল বলেন, নিহত অটোরকিশাচালকের লাশ পরিবারের অনুরোধে বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। আহত পিংকির অবস্থা আশঙ্কাজনক।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে