Dr. Neem on Daraz
Victory Day

পটুয়াখালীতে একসঙ্গে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ১২:২৯ পিএম
পটুয়াখালীতে একসঙ্গে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

প্রতীকী ছবি

পটুয়াখালীঃ  কিশোর প্রেমিক যুগল একসঙ্গে ‘বিষপানে আত্মহত্যা’ করেছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত কিশোর (১৬) ও কিশোরীর (১৫) বাড়ি রাঙ্গাবালী উপজেলার বড়বাইজদিয়া ইউনিয়নে। তারা স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

রাঙ্গাবালী থানার ওসি জগলুল হাসান বলেন, একই শ্রেণির ওই ছাত্রছাত্রী প্রেমে জড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে পারিবারিকভাবে মেনে নেওয়া হবে না বলে ছড়িয়ে পড়ে। মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটির বাড়ি-সংলগ্ন পুকুর পাড়ের নির্জন স্থানে দুজনে বিষপান করে অচেতন অবস্থায় পড়ে থাকে। পরে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে তারা। লাশের সুরতহাল শেষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে