Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় ল্যাপটপ চোর চক্রের ৫ জন গ্রেপ্তার


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০, ০৫:৪৬ পিএম
বগুড়ায় ল্যাপটপ চোর চক্রের ৫ জন গ্রেপ্তার

সংগৃহীত

বগুড়াঃ শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ল্যাপটপ চোর চক্রের ৫ জনকে গ্রেপ্তার ও ৩টি চোরাই ল্যাপটপ, ২টি মোবাইল উদ্ধার করেছে।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমান জানান, বিশেষ অভিযানে সম্প্রতি চুরি হওয়া দুটি ল্যাপটপসহ তিনটি ল্যাপটপ, ২টি মোবাইল, ১টি গ্যাসের সিলিন্ডার, গ্যাসের চুলা এবং চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-শেরপুর উপজেলার বৃন্দাবনপাড়ার মৃত মুনছের আলীর ছেলে মো. জীবন (২৯),  শহরের রামচন্দ্রপাড়ার মৃত লাল খানের ছেলে মোসাদ্দেক হোসেন মক্কা (৩৫), উত্তরসাহাপাড়া এলাকার দিলীপ চন্দ্র মোহন্তের ছেলে মদন চন্দ্র মোহন্ত (৩০), ধুনকুন্ডি জমিদারপাড়ার মৃত আবুল কালাম আজাদের ছেলে সাখাওয়াত হোসেন শিমুল (৪০) ও রণবীরবালা ঘাটপাড় এলাকার জহুরুল ইসলাম মিলনের ছেলে রাজু সরকার (৩০)।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, সম্প্রতি শেরপুরের সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকা অফিস থেকে একটিসহ দুটি ল্যাপটপ চুরি হয়।

এছাড়া মোবাইলসহ বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে। এরপর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানের নিদের্শনায় শেরপুর থানা ও পুলিশ ফাঁড়ির বিশেষ দল অভিযান চালিয়ে উল্লেখিত আসামীদের গ্রেপ্তার করেন এবং চুরি হওয়ায় ল্যাপটপসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করতে সমর্থ হন।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শেরপুর থানায় চুরির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। তাদের ৭ দিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে