Dr. Neem on Daraz
Victory Day

মোংলায় উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে সভা


আগামী নিউজ | আবু হোসাইন সুমন, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০, ০৩:৩৯ পিএম
মোংলায় উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে সভা

ছবিঃ আগামী নিউজ

বারেহাটঃ দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ'র ব্রেভ প্রকল্পের উদ্যোগে উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে ইউনিয়ন পরিষদ, স্থানীয় নেতৃবৃন্দ, সুশীল সমাজ, যুব প্রতিনিধি এবং নারীনেত্রীদের নিয়ে 'দৃষ্টিভঙ্গী  বিনিময় ও সচেতনতা সৃষ্টিমূলক' সভা অনুষ্ঠিত হয়েছে।
 
শারিরীক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে মোংলার চিলা ইউনিয়ন পরিষদ অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী আকবর হোসেন ।
 
এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, যুব প্রতিনিধি এবং নারীনেত্রীরা। এছাড়াও উপস্থিত ছিলেন ব্রেভ প্রকল্পের সমন্বয়কারী মোঃ রবিউল ইসলাম, মোংলা উপজেলা সমন্বয়কারী কাজী মিজানুর রহমান ও ইউনিয়ন সমন্বয়কারী নয়ন মন্ডল। 
 
উপজেলা সমন্বয়কারী কাজী মিজানুর রহমানের সঞ্চালনায় চিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিহির ভান্ডারী  উদ্বোধনী শুভেচ্ছা বক্তব্য রাখেন করেন।
 
উন্মুক্ত আলোচনায় বক্তারা বলেন, উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে সামাজিক সহনশীল অবস্থান তৈরির জন্য এবং তরুন সমাজকে বিপদের হাত থেকে রক্ষার এটি একটি সময়পোযোগী কার্যক্রম। মসজিদ, মন্দিরসহ সকল ধর্মীয় এবং শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গিবাদ ও সহিংসতা বিরোধী বিভিন্ন কর্মসূচি নেওয়া প্রয়োজন বলেও মত দেন তারা।
 
চিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী আকবর হোসেন দি হাঙ্গার প্রজেক্টের ব্রেভ প্রকল্পের নতুন এই কর্মসূচিকে স্বাগত জানিয়ে তার ইউনিয়নে এই কাজে সার্বক্ষণিক সহযোগিতার আশ্বাস দেন।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে