Dr. Neem on Daraz
Victory Day

বালিয়াকান্দিতে জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০, ০৭:২২ পিএম
বালিয়াকান্দিতে জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন

ছবি: আগামী নিউজ

রাজবাড়ীঃ জেলার বালিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের আয়োজনে ৪২ তম জাতীয় বিজ্ঞান মেলা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের বাস্তবায়নে, বালিয়াকান্দি সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে এই মেলা উদ্বোধন করা হয়।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামে, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার মোঃ মিয়াদ হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম আবু দারদা, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আশরাফুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, উপজেলা প্রকৌশলী মোঃ আলমগীর বাদশাহ, বালিয়াকান্দি সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আসাদুজ্জামান প্রমূখ।

আলোচনা সভা শেষে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা।

মেলার উদ্বোধন শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করে অতিথিরা। বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কার দেয়া হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে