Dr. Neem on Daraz
Victory Day

রূপগঞ্জে ২ হাজার মানুষকে মাস্ক বিতরণ


আগামী নিউজ | নজরুল ইসলাম লিখন, (রূপগঞ্জ) নারায়নগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০, ০৬:৩৬ পিএম
রূপগঞ্জে ২ হাজার মানুষকে মাস্ক বিতরণ

ছবি: আগামী নিউজ

নারায়নগঞ্জঃ করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভার আয়োজনে ও মেয়র রফিকুল ইসলামের উদ্যোগে সাধারণ লোকজনের মাঝে মাস্ক, সাবান ও স্যানিটাইজার সামগ্রী বিতরণ করা হয়।

পরে স্থানীয়দের মধ্যে সচেতনতা বাড়াতে কাঞ্চন বাজার এলাকায় র‌্যালি করা হয়। এরপর মশক নিধনে ফগার মেশিনের মাধ্যমে মশার ঔষুধ স্প্রে করা হয়।  সোমবার দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভা এলাকায় এ কর্মসূচীর আয়োজন করা হয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, গবেষক, কলামিষ্ট লায়ন মীর আব্দুল আলীম, প্যানেল ও কাউন্সিলর মেয়র পনির, মফিকুল ইসলাম খান, মাইনুদ্দিন, রোকন, রূপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খলিল সিকদার, সুশীল সরকার, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, সাইফুল ইসলাম, জিন্নাত হোসেন জনি প্রমূখ।

এসময় সচেতনতামূলক র‌্যালিটি কাঞ্চন পৌরসভা কার্যালয় হয়ে বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে শীতলক্ষ্যা নদীর তীরে গিয়ে শেষ হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে